পাহাড়তলীতে দুর্ধর্ষ ছিনতাইকারী ইমন সহযোগীসহ গ্রেফতার

ছিনতাই ও ডাকাতিতে ১১ মামলার আসামি ইমন হোসেনকে তার এক সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে স্বর্ণ, টাকা ও কয়েকটি ভ্যানেটি ব্যাগ উদ্ধার করা হয়।

- Advertisement -

আজ সোমবার (২৮ নভেম্বর) তাদের গ্রেফতারের করার কথা জানিয়েছেন পাহাড়তলী থানা পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেফতার ইমাম হোসেন (৩৮) চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল কুঞ্জছায়া আবাসিক এলাকার আলী আকবরের সন্তান। সহযোগী
মো. কামাল (৪৩) সীতাকুণ্ড থানার লতিফপুরের বাসিন্দা গণি বেপারীর সন্তান।

এস আই মো. মনির হোসেন জয়নিউজবিডি ডটকমকে জানান, গত ২৫ নভেম্বর পাহাড়তলী থানার হাজী ক্যাম্পের সামনে এক নারী রিক্সা যোগে যাওয়ার সময় একটি অজ্ঞাতনামা সিএনজি যোগে ২/৩ জন ছিনতাইকারী তাঁর ভ্যানেটি ব্যাগটি ছিনিয়ে নেয়।

- Advertisement -islamibank

এতে নগদ টাকা, ২টি মোবাইল ফোন এবং ১ জোড়া স্বর্ণের কানের দুল ছিল। ওই নারী থানায় মামলা করলে পাহাড়তলী থানার একটি চৌকশ টিম ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে বিশ্লেষন এবং গোয়েন্দা তথ্যের উপর ভিত্তিতে ২৭ নভেম্বর ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজিটি আটক করে। পরে ওই দুই ছিনতাইকারিকে গ্রেফতারে সক্ষম হয়।

এস আই মো. মনির হোসেন আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, সিএনজি অটোরিকশা করে নগরের বিভিন্ন রাস্তায় তারা ঘোরাফেরা করে। ফাঁকা রাস্তায় ব্যাগ হাতে কোন মহিলা রিক্সা যাত্রীকে দেখলে তারা সুযোগ বুঝে টান মেরে জোরপূর্বক যাত্রীর ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তিনি জানান, গ্রেফতারকৃত মো. ইমাম হোসেনের বিরুদ্ধে ১১টি ছিনতাই, ডাকাতির প্রস্তুতি, দস্যুতা, অস্ত্রসহ বিভিন্ন মামলা রয়েছে এবং তার সহযোগী মো. কামালের বিরুদ্ধেও একাধিক মামলা আছে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM