আয়াত খুনে দুই দিনের পুলিশ হেফাজতে আবির

চট্টগ্রামে চাঞ্চল্যকর শিশু আলিনা ইসলাম আয়াত হত্যায় গ্রেফতার আবিরকে দুই দিনের জন্য পুলিশ হেফাজতে নেওয়ার অনুমতি পেয়েছে। আজ শনিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেন এ আদেশ দেন।

- Advertisement -

পিবিআইয়ের পরিদর্শক মর্জিনা আক্তার বলেন, আবীরকে জিজ্ঞাসাবাদে জন্য আমরা দশ দিনের হেফাজতে নেওয়ার আবেদন করেছিলাম। বিচারক শুনানি শেষে দুই দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার অনুমতি দিয়েছেন।

- Advertisement -google news follower

গত ১৫ নভেম্বর ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। পরদিন এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন তার বাবা সোহেল রানা।

ইপিজিড থানার পাশাপাশি তদন্তে নামে পিবিআই। পিবিআই পরিদর্শক মর্জিনা আক্তারের নেতৃত্বে একটি টিম আবিরকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে। সেই সূত্রে আয়াত হত্যার রহস্য উদঘাটিত হয়েছে।

- Advertisement -islamibank

আবির গ্রেফতারের পর পুলিশকে জানিয়েছেন আয়াতকে ৬ টুকরো করে খুন করে নদীতে ফেলে দেয়। পুলিশ এখনও পর্যন্ত লাশ উদ্ধার করতে পারেনি।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM