মারা গেছেন ভারতের প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে

মৃত্যুর গুজব নয়,এবার সত্যিই সত্যিই মারা গেছেন ভারতের প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে। শনিবার (২৬ নভেম্বর) দুপুরে পুনের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

- Advertisement -

অভিনেতা বেশ কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। একাধিক অঙ্গ ব্যর্থতার কারণে চিকিৎসাধীন ছিলেন তিনি।

- Advertisement -google news follower

এর আগে মৃত্যুর গুজব ছড়িয়ে পরেছিল অভিনেতার। তবে তার পরিবার নিশ্চিত করেছিল যে তিনি বেঁচে আছেন৷ হাসপাতালে ভর্তির পর তিনি কিছুটা উন্নতি করেছিলেন; কিন্তু হঠাৎ করে তার অবস্থার অবনতি হয় এবং তিনি কোমায় চলে যান।

হৃৎপিণ্ড এবং কিডনি সমস্যা সহ একাধিক সমস্যায় ভুগছিলেন অভিনেতা। তার একাধিক অঙ্গ নিষ্ক্রিয় হয়ে গিয়েছিল বলে জানা গেছে৷

- Advertisement -islamibank

দীনানাথ মঙ্গেশকাট হাসপাতালের চিকিৎসকদের মতে, শনিবার অভিনেতার স্বাস্থ্যের আরো অবনতি হয়। তিনি ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন এবং গুরুতর ছিলেন।

তার পারিবারিক বন্ধু রাজেশ দামলে বলেছেন, তার দেহ বালগন্ধর্ব অডিটোরিয়ামে অ্যান্টিম দর্শনের জন্য রাখা হবে। সন্ধ্যা ৬টায় পুনের বৈকুণ্ঠ শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে।

বড় পর্দা এবং মঞ্চের প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে ১৯৭১ সালে অমিতাভ বচ্চনের ‘পারওয়ানা’ সিনেমার মাধ্যমে হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তার আগে মারাঠি থিয়েটার এবং সিনেমার একজন বিখ্যাত অভিনেতা ছিলেন দিনি।

৪০ বছরেরও দীর্ঘ ক্যারিয়ারে তিনি বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেছেন। অগ্নিপথ, হাম দিল দে চুকে সানাম, ভুল ভুলাইয়া, নটসম্রাট, হিচকি, মিশন মঙ্গল সহ অসংখ্য ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ একাধিক সম্মাননায় ভূষিত হয়েছেন এই গুণী অভিনেতা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM