মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় বিএনপি পাগল জাফরের মৃত্যু

মিরসরাইয়ের সকলের পরিচিত মুখ বিএনপি পাগল জাফর (৪২) সড়ক দূর্ঘটনায় মারা গেছেন। জাফর উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মাস্টার পাড়ার মৃত হাফিজুর রহমানের ছেলে।

- Advertisement -

জানা গেছে, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার বড়তাকিয়া বাজারে দ্রুতগামি একটি কাভার্ডভ্যান জাফরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মাথায় মারাত্মকভাবে আহত হন জাফর।

- Advertisement -google news follower

স্থানিয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করলে সেখানে রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়।

আজ শুক্রবার বিকাল ৩টায় তার নিজ বাড়িতে জানাজা সম্পন্ন হয়। জানাযার পুর্বে বক্ত রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. আলমগির, আবুতরাব কেন্দ্রীয় জামে সমজিদের সাবেক খতিব মাওলানা আবুজাফর নিজামি, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, আবু তোরাব বাজারের ব্যবসায়ি মিলন।

- Advertisement -islamibank

মঘাদিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আলাউদ্দিন জানান, জাফর মানসিক প্রতিবন্ধি ছিল। তবে মিরসরাই উপজেলার সবার পরিচিত মুখ ছিল।

সকলেই তাকে ভালোবাসত আর সে বিএনপিকে ভালোবাসতো। বিএনপির কোন সভা সমাবেশ থাকলে কেউ তাকে ধরে রাখতে পারতো না।

বিএনপির যে কোন মিছিলে সে সবার সামনে থাকতো। তাকে কেন্দ্র করে বিএনপির নেতা কর্মীরা উজ্জিবিত হতো। তার মৃত্যুতে শোক জানিয়েছে মঘাদিয়া ইউনিয়ন বিএনপি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM