স্বামীকে শ্বাসরোধ করে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

0

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশের নাজিরপাড়ায় স্বামীকে শ্বাসরোধ করে হত্যাহত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী খাদিজাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর) রাতে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে পাঁচলাইশ থানা পুলিশ।

নিহত আব্দুল মান্নান (৪৫) নাজিরহাট পৌরসভার বাগমারা পুকুর এলাকার আলী হোসেনের ছেলে। তিনি ইসলামিক ফাউন্ডেশন ফটিকছড়ি উপজেলার কর্মকর্তা ছিলেন। নগরের নাজিরপাড়ায় পরিবার নিয়ে বসবাস করতেন।

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন জানান, আব্দুল মান্নানের দুই স্ত্রী। প্রথম স্ত্রী নাজিরপাড়ায় বসবাস করেন। দ্বিতীয় স্ত্রী নিয়ে মান্নান ফটিকছড়িতে গ্রামের বাড়িতে থাকেন। মাঝে মাঝে প্রথম স্ত্রীর বাসায় আসেন। দ্বিতীয় বিয়ের পর থেকে মান্নান প্রথম স্ত্রীর ভরণপোষণ প্রায় বন্ধ করে দেন। বুধবার মান্নান তার অসুস্থ ভগ্নিপতিকে নিয়ে প্রথম স্ত্রী খাদিজার বাসায় আসেন। সেখানে পারিবারিক কলহের জেরে ঝগড়া হয়। বুধবার রাতে ঝগড়ার চূড়ান্ত পর্যায়ে খাদিজা কম্বল দিয়ে স্বামী মান্নানের মুখ চেপে ধরেন। এতে শ্বাসরোধ হয়ে মান্নানের মৃত্যু হয়।

তিনি আরো বলেন, রাতে ত্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মান্নানের মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যায় জড়িত থাকার অভিযোগে খাদিজাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে খুন করার বিষয়টি তিনি স্বীকার করেছেন।

জেএন/হিমেল/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...