ক্রোয়েশিয়া-মরক্কো ম্যাচ গোলশূন্য ড্র

কাতারে চলমান ফুটবল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছিল গতবারের রানার্স-আপ ক্রোয়েশিয়া। দোহার আল বায়ত স্টেডিয়ামে লুকা মডরিচের দল হোঁচট খেয়েছে মরক্কোর বিপক্ষে। ‘এফ’ গ্রুপের ম্যাচে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে ক্রোয়েটরা।

- Advertisement -

ম্যাচের ১৭তম মিনিটে গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন ক্রোয়েশিয়ার ফরোয়ার্ড ইভান পেরিসিক। কিন্তু তার নেওয়া বাম পায়ের শট গোলবারের ওপর দিয়ে চলে যায়। প্রথমার্ধের আগ মুহূর্তে দূরপাল্লার শট নিয়েছিলেন মডরিচ, অল্পের জন্য গোলবারের ওপর দিয়ে চলে যায়। এর কিছুক্ষণ আগে নিকোলা ব্লেসিকের দুর্দান্ত শট রুখে দেন মরক্কো গোলরক্ষক ইয়াসিন বোনো।

- Advertisement -google news follower

বিরতির পর ৫১ ও ৬৫তম মিনিটে দুটি সুযোগ তৈরি করেছিল ক্রোয়েশিয়া। ৫১তম মিনিটে মাজরাউয়ির নেওয়া হেড ক্রোয়েশিয়ার গোলরক্ষক ধরে ফেলেন। এর ১৪ মিনিট পর বক্সের বাইরে থেকে আচরাফ হাকিমির নেওয়া ডান পায়ের শট গোলপোস্টের ওপরের অংশ থেকে ধরে ফেলেন ক্রোয়াট গোলরক্ষক।

শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি কোনো দলই। ম্যাচ শেষ হয় গোলশূন্য অবস্থায়। এই ড্রয়ের ফলে নিজেদের শেষ ছয় ম্যাচে অপরাজিত রইল মরক্কো।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM