চট্টগ্রাম থেকে অপহরণ করে শিশু আরিফকে নিয়ে যায় লক্ষীপুরের জঙ্গলে

চট্টগ্রামের ইপিজেড থানার (নিউমুরিং)জাহাঙ্গীর ব্রাদার্সের বিল্ডিং থেকে চাঞ্চল্যকর শিশু অপহরণ মামলার ঘটনায় ৭ মাস বয়সী অপহৃত আরিফকে লক্ষীপুর থেকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন-কামরুল হাসান খান (১৯), তানজিলা আক্তার (১৮), রুবেল (২৫), মোঃ ফয়সাল প্রকাশ নাজিম উদ্দিন (২৩), মোঃ শফি প্রকাশ মিজানুর রহমান (২৫), সীমা আক্তার প্রকাশ কাঞ্চনী (৩৫) ও রোমানা আক্তার (২৮)।

- Advertisement -google news follower

পুলিশ জানায়,গত ৭ অক্টোবর সন্ধ্যায় নিউমুরিং জাহাঙ্গীর ব্রাদার্সের টিনশেড বিল্ডিংয়ের নীচতলা থেকে শিশু মোঃ আরিফ অপহরণ হয়। এ ঘটনায় শিশুর মা আমেনা বেগম (২৪) থানায় মামলা করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ আসামিদের শনাক্ত করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ জানায়, আসামিরা একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। মূলত বিক্রির উদ্দেশ্যে অপহৃত শিশু মোঃ আরিফকে ঘটনাস্থল থেকে চুরি করে অন্যত্র নিয়ে যায়।তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM