রাজধানীতে ম্যানহোলে পড়ে আহত জার্মান উপরাষ্ট্রদূত

রাজধানী ঢাকায় ঢাকনাবিহীন ম্যানহোলে পড়ে নাগরিকদের আহত হওয়ার ঘটনা প্রায়ই ঘটে। এবার ম্যানহোলে পড়ে আহত হয়েছেন ঢাকায় নিযুক্ত জার্মানির উপরাষ্ট্রদূত জা জেনোস্কি।

- Advertisement -

হুইলচেয়ারে বসা অবস্থায় নিজের জখম পায়ের ছবি দিয়ে উপরাষ্ট্রদূত আজ সোমবার এ নিয়ে টুইট করেছেন। সেখানে লিখেছেন, ঢাকাকে তিনি পছন্দ করেন। তবে তিনি জানতেন, পথ চলতে যত সতর্কই থাকুন, রাতে নগরীর ঢাকনাবিহীন ম্যানহোলের একটিতে পড়বেনই!

- Advertisement -google news follower

টুইটে দ্রুত সেরে ওঠার জন্য সবার শুভকামনা চেয়েছেন তিনি, যাতে বাংলাদেশ ঘুরে দেখার জন্য তিনি সুস্থ হয়ে আবার ফিরতে পারেন।

জার্মান উপরাষ্ট্রদূতের এই টুইট অবশ্য ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের নজরে এসেছে ঘণ্টা তিনেক পর। মেয়র এ ঘটনায় দুঃখ প্রকাশ করে জানতে চেয়েছেন, ঢাকনাবিহীন ম্যানহোলটি কোথায়, যাতে তা মেরামত করা যায়।

- Advertisement -islamibank

মেয়রের জবাবে সন্তোষ প্রকাশ করে উপরাষ্ট্রদূত আরেকটি টুইটে জানান, খোলা ম্যানহোলটি গুলশানের ৮০ নম্বর সড়কে নরডিক ক্লাবের কাছাকাছি, যেখানে অনেক বিদেশি সন্ধ্যায় হাঁটতে বের হন।

বার্নড স্পেইনার নামে জার্মান বংশোদ্ভূত এক ব্রিটিশ ব্রাসেলস থেকে উপরাষ্ট্রদূতের টুইটের জবাবে জানান, তিনিও একই ধরনের ঘটনার শিকার হয়েছিলেন। উপরাষ্ট্রদূত ঘটনাটি শুনেছিলেন জানিয়ে জানতে চান, বার্নড স্পেইনারের পা ভেঙেছিল কি না। বার্নড জবাবে বলেন, ভাগ্যিস পা ভাঙেনি! তবে পুরোনো একটি স্যুটের ট্রাউজার নষ্ট হয়ে গিয়েছিল। উপরাষ্ট্রদূত পাল্টা জবাবে বলেন, এ নিয়ে এক বছরে তিন জার্মান গুলশানের রাস্তার শিকারে পরিণত হলেন!

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM