ঘুমে ২ মেয়ে,ভিডিও কলে প্রবাসী স্বামী-ফাঁস দিল স্ত্রী

স্বামী-স্ত্রীর মাঝে দীর্ঘদিনের চলমান বিবাদের ইতি টানলেন ২৪ বছর বয়সী গৃহবধু মৌসুমি। নিজের দুই মেয়েকে ঘুম পাড়িয়ে সৌদি প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এ গৃহবধু।

- Advertisement -

সোমবার (২১ নভেম্বর) বিকেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মামুন অর রশিদ।

- Advertisement -google news follower

স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার রোহিতপুর ইউনিয়নের সোনাকান্দা গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে মৌসুমি ও প্রতিবেশী রব মিয়ার ছেলে আক্তারের সঙ্গে পারিবারিকভাবে প্রায় ১০ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে পাঁচ ও আড়াই বছর বয়সী দুই মেয়ে রয়েছে।

দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন কারণে বিবাদ চলছিল। এরই অংশ হিসেবে গত ২০ নভেম্বর দিবাগত রাত ১০টার দিকে দুই মেয়েকে ঘুমে রেখে স্বামীকে ভিডিও কল দিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে মৌসুমি।

- Advertisement -islamibank

পরে স্বামী আক্তার হোসেন তার শাশুড়িকে ফোনে বিষয়টি জানালে পরিবারের লোকজন দরজা ভেঙে মৌসুমির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মামুন অর রশিদ জানান, স্থানীয় সূত্রে ঘটনাটি শুনে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠিয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM