জঙ্গি ছিনতাই : ঘটনাস্থলে তদন্ত কমিটি

দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করতে এসেছেন পুলিশের তদন্ত কমিটি। আজ সোমবার বেলা পৌনে ২টার দিকে ঢাকার আদালতে কমিটির সদস্যরা উপস্থিত হন। এসময় তারা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, ঢাকার সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনাল ও হাজতখানা পরিদর্শন করেন।

- Advertisement -

এদিকে, দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনার এক দিন পর আজ সোমবার আদালতপাড়ায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। তবে দায়িত্বরত পুলিশ, বিচারপ্রার্থী ও আইনজীবীদের মধ্যে আদালতপাড়ার নিরাপত্তা নিয়ে শঙ্কা দেখা গেছে।

- Advertisement -google news follower

এ বিষয়ে ডিএমপির প্রসিকিউশন বিভাগের উপপুলিশ কমিশনার জসিম উদ্দিন বলেন, আদালতে আসামি ছিনতাইয়ের পর নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ জন্য আজ তিন প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এর আগে গতকাল রোববার দুপুরে ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণে পুলিশ সদস্যদের চোখে স্প্রে মেরে প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আনসারুল্লাহ বাংলাটিমের সদস্য আবু সিদ্দিক সোহেল ও মইনুল হাসান শামীমকে ছিনিয়ে নেয় সহযোগী জঙ্গিরা।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM