ধর্মীয় শোভাযাত্রায় মানুষের ওপর উঠে গেল ট্রাক,নিহত ১২

ভারতের বিহার রাজ্যের বৈশালী জেলায় ধর্মীয় শোভাযাত্রায় অংশ নেয়া মানুষের উপর হঠাৎ করে উঠে এলো দ্রুতগতিতে আসা একটি ট্রাক। ভয়াবহ এ দুর্ঘটনায় শিশুসহ অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অনেকে।

- Advertisement -

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিহার রাজ্যের রাজধানী পাটনা থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে উত্তর বিহার জেলার দেসরি থানা এলাকায় রবিবার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

মূলত ‘ভূমি বাবা’ নামে পরিচিত স্থানীয় এক দেবতার কাছে প্রার্থনা করার জন্য ধর্মীয় শোভাযাত্রাটি রাস্তার পাশে একটি ‘পিপল’ গাছের সামনে জড়ো হয়।

এরই একপর্যায়ে দ্রুতগামী ট্রাক শোভাযাত্রাটির ওপরে উঠে পড়ে এবং হতাহতের ঘটনা ঘটে। এদিকে মর্মান্তিক এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

- Advertisement -islamibank

নরেন্দ্র মোদি নিহতদের আত্মীয়দের জন্য ২ লাখ রুপি ও আহতদের ৫০ হাজার রুপি ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। এ ছাড়া, তিনি দুর্ঘটনায় আহত সকলের দ্রুত আরোগ্য কামনা করেন।

এদিকে, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও এ দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। মুখ্যমন্ত্রী নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

এছাড়া, আহতদের যথাযথ চিকিৎসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান এবং তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM