সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার পৌরসভাধীন মীরেরহাট বটতল এলাকায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় মো. ইউসুফ নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৬টার সময় ওই এলাকার একটি হোটেলে নাস্তা করার সময় অতর্কিত হামলার ঘটনাটি ঘটে। ইউসুফকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

- Advertisement -google news follower

নিহত ইউসুফ সীতাকুণ্ড পৌরসদরের ১নং ওয়ার্ড নুনাছড়া এলাকার গরু ব্যবসায়ী মদিন উল্লাহর ছেলে এবং স্থানীয়ভাবে যুবলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার সময় ইউসুফ কয়েকজন সঙ্গীসহ বটতল এলাকার একটি হোটেলে বসে নাস্তা করছিলেন ইউসুফ। এসময় ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে এসে তাদের উপর অতর্কিত হামলা চালায়।

- Advertisement -islamibank

সন্ত্রাসীরা ইউসুফকে চারপাশ ঘিরে ধরে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোঁপাতে থাকে। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে ইউসুফকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তানিম জানান, সন্ধ্যা সাতটার সময় ইউসুফকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথায়, ঘাড়ে ও পেটে অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ওসি তোফায়েল আহমেদ। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ঠিক কি কারনে এই হত্যাকাণ্ড তা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM