চোখে স্প্রে,আহত সে পুলিশ সদস্য এখন কেমন আছেন?

ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে পুলিশের চোখে-মুখে স্প্রে করে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

- Advertisement -

এ ঘটনায় আহত পুলিশ সদস্য মো. নুর এ আজাদকে রাজারবাগ হাসপাতাল থেকে আগারগাঁও চক্ষু হাসপাতালে রেফার করেছেন চিকিৎসকরা। তবে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।

- Advertisement -google news follower

আজ রবিবার সন্ধ্যায় এই তথ্য জানিয়েছেন ডিএমপির পাবলিক রিলেসনস্ বিভাগের উপ-কমিশনার মো. ফারুক হোসেন।

তিনি বলেন, জঙ্গি ছিনতাইয়ের সময় মারধর ও পেপার স্প্রেতে আহত পুলিশ কনস্টেবল আজাদকে ঢাকার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

- Advertisement -islamibank

পরে রবিবার (২০ নভেম্বর) বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে আনা হয়।

জানা যায়, রাজধানীর মোহাম্মদপুর থানার সন্ত্রাসবিরোধী আইনের মামলায় কারাগারে আটক ১২ আসামিকে আজ আদালতে হাজির করা। এছাড়া জামিনে থাকা দুই আসামি আদালতে উপস্থিত হন।

তাদের উপস্থিতিতে অভিযোগ গঠন শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে তাদের আদালত থেকে বের করা হয়।

এরপর সিএমএম আদালতের হাজতখানায় নেওয়ার পথে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের গেটের সামনে পৌঁছালে দুটি মোটরসাইকেলে চার জঙ্গি পুলিশের চোখে স্প্রে করে দুই জঙ্গিকে ছিনিয়ে নিয়ে যায়। এরপর পুলিশ কনস্টেবল আজাদকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইতোমধ্যেই দুই জঙ্গি ধরতে রেড অ্যালার্ট জারি করেছে ডিএমপি। সেই সাথে প্রত্যেকের জন্য ১০ লাখ টাকা করে ২০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM