শ্রীলেখার রহস্যময় পোস্ট,পরে ডিলেট-তবুও ভাইরাল

সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে হঠাৎ মরার কথা কেন লিখলেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কেন এমন কথা বললেন তিনি?

- Advertisement -

কিছুটা যেন বিসাদের সুরই ভেসে এল লেখা থেকে। যদিও নিজের করা পোস্টখানা মুছে দেন কিছুক্ষণের মধ্যেই। তবে আপাতত সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল।

- Advertisement -google news follower

ফেসবুক পোস্টে শ্রীলেখা লিখলেন, ‘দয়া করে RIP লিখবেন না আমার শোকে’।

অনেক তো বয়স হলো, জীবন কিছু কম দেখলাম না। মা-বাবা নেই, মেয়েটাও বড় বেশি স্বাধীনচেতা। একদিক ভালো আমাদের মতো বুড়ো বয়স অবধি মা-বাবার লেজ ধরা না। কিছু কাজ বাকি সেগুলো তাড়াতাড়ি করে যেতে চাই। নিজের জীবন তো কাটিয়ে ফেলেছি।

- Advertisement -islamibank

কোনো খেদ নেই, কোনো অভিযোগ নেই। মৃত্যুকে ভয় করি না; বরং ওটাকে একটা অ্যাডভেঞ্চার মনে হয়। শুধু অনেক লিপস্টিক আছে, ওগুলো কাউকে প্রাণে ধরে দিতে পারব বলে মনে হয় না।

আমার যে চারপেয়ে বাচ্চাগুলো আছে, সেগুলো মেয়ে দেখে নিতে পারবে। সওদা করতে চাই ওপরওয়ালার সঙ্গে। যাদের অনেকটা পথ চলা বাকি তাদের রাখো সুস্থ করে পরিবর্তে যদি ইচ্ছে হয়।

আমি প্রস্তুত, আর আপনাদের বলছি দয়া করে RIP লিখবেন না আমার শোকে। আমি আনন্দে যাব। শান্তিতে বিশ্রাম নেব। অযথা চিন্তিত হবেন না। তার চেয়ে অনলাইন ডেটিং বা শপিং করুন।

তবে শ্রীলেখার কাছ থেকে এমন পোস্ট আশা করেননি তাঁর অনুরাগীরা। বলা ভালো মনে কষ্টই পেয়েছেন। একজন লিখেছেন, ‘এরকম কথা বলবেন না। মন খারাপ হয়ে যায়।’

অন্য জন লিখলেন, ‘দিদি তোমাকে মজার ছলেই দেখতে ভালো লাগে। এসব বলে আমাদের মন খারাপ করে দিও না প্লিজ।’

ভালোবাসার মানুষদের মান রাখতে এরপর নিজেই সেই পোস্ট ডিলিট করে দেন শ্রীলেখা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM