কোরিয়ান কোম্পানির ৪৪ লাখ টাকার জ্যাকেট চুরিতে যুক্ত ৩ চোর ধরা

চট্টগ্রাম নগরের ইপিজেডের কোরিয়ান জি এইচ হেওয়ে কোম্পানী লিমিটেড গার্মেন্টসের চুরি হওয়া মালামালসহ ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে চুরি হওয়া সাড়ে ১৪ লাখ টাকা জ্যাকেট ও জ্যাকেটের অংশ বিশেষ উদ্ধার করা হয়। শনিবার ইপিজেড থানা পুলিশ এ অভিযান চালায়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রাম নগরের খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকার আবুল কাশেমের সন্তান কামরুল হুদা (৩৮), চাঁদপুরের শাহারাস্তি থানার জিসি বাড়ির জসিম উদ্দিনের সন্তান মোহাম্মদ হোসেন রানা (২৪) ও সিএমপির বন্দর থানার আব্দুল নুর কলোনীর আব্দুল নুর মিঠুর সন্তান মোহাম্মদ শাকিল (২২)।

- Advertisement -google news follower

ইপিজেড থানার এসআই রানা প্রতাপ বনিক বলেন, গত ৬ নভেম্বর জি এইচ হেওয়ে কোম্পানী লিমিটেডের ফিনিশিং সেকশনের ষ্টোর রুম থেকে ৪৪ লাখ টাকার ১৩শ’ পিস রপ্তানি যোগ্য জ্যাকেট চুরি হয়ে যায়। এ ঘটনায় গত ১৮ নভেম্বর থানায় একটি মামলা হয়। এরপর প্রযুক্তির সাহায্যে চোরদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তিতে চট্টগ্রাম নগরের খুলশী থানা ও বন্দর থানার এবং ঢাকার খিলগাঁও থানাধীন বনশ্রী এলাকা থেকে চোরাই যাওয়া ৮৫০ পিস জ্যাকেট ও জ্যাকেটের অংশ বিশেষ উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

তিনি জানান, শনিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM