বিশৃঙ্খলা করলে বিএনপিকে চরম মূল্য দিতে হবে : তথ্যমন্ত্রী

জনসভার নামে বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের চরম মূল্য দিতে হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৫৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বক্তব্য শেষে এ কথা বলেন তিনি।

- Advertisement -

তথ্যমন্ত্রী বলেন, ‘আগামী ১০ ডিসেম্বর ঢাকা শহরে সমাবেশ করবে বিএনপি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বিএনপিকে সুন্দরভাবে বিভিন্ন সভা সমাবেশে করতে সহযোগিতা করছে। কিন্তু জনসভার নামে রাজপথে কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনগণই তাদের বিতাড়িত করবে।’

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, ‘বিএনপি সরকারের পৃষ্ঠপোষকতায় ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা করে সন্ত্রাসীরা আমাদের নেতাকর্মীদের হত্যা করেছে। আওয়ামী লীগের সভা-সমাবেশে বারংবার বোমা ও গ্রেনেড হামলা করেছে। কিন্তু আমরা ক্ষমতায় এসেও তাদের সুন্দরভাবে সভা-সমাবেশ করতে সহযোগিতা করেছি। তারা উসকানিমূলক বক্তব্য দিলেও আমরা আমাদের নেতাকর্মীদের সংযত থাকার নির্দেশ দিয়েছি।’

বিশ্ববিদ্যালয় দিবস উদযাপনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য (অ্যাকাডেমিক) অধ্যাপক বেনু কুমার দে, চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুল করিম ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM