বাস-ট্রাক সংঘর্ষে সড়কে ঝরল ৩ প্রাণ

গোপালগঞ্জে বালু বোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ট্রাক চালকসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৮ জন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ঘটনার পর বাস ও ট্রাক ঢাকা-খুলনা মহাসড়কের ওই স্থানে পরে ছিল। মহাসড়কের উভয় পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। প্রায় ৪ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়।

পরে ক্রেন দিয়ে সড়ক থেকে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি রাস্তা থেকে সরানোর পর রাত পৌনে ১টায় যান চলাচল শুরু হয়।

- Advertisement -islamibank

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মো. মোফাজ্জেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশের ওই কর্মকর্তা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়াগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে দাড়িয়ে থাকা একটি বালু বোঝাই ট্রাককে পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়।

এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই ইমাদ পরিবহনের সুপারভাইজার আশিক (২৭), ট্রাকচালক সোহাগসহ (৩০) তিনজন নিহত হন। এসময় আরও অন্তত ৮ যাত্রী আহত হয়।

নিহত সুপারভাইজার আশিক গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের মৃত আসাদুজ্জামানের ছেলে। নিহত ট্রাকচালক সোহাগ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চতুল গ্রামের আব্দুর রহমানের ছেলে। অপর নিহত ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান,পরিচয় পাওয়া লাশ দুটি স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM