আজ ঢাকায় আসছেন নোরা ফাতেহি

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত অনুষ্ঠান মঞ্চে আজ রাতে হাজির হবেন বলিউডের হার্টথ্রব নায়িকা নোরা ফাতেহি

- Advertisement -

উইমেন লিডারশিপ করপোরেশনের আমন্ত্রণে কিঁছুক্ষণের মধ্যে ঢাকায় আসছেন নোরা ফাতেহি।

- Advertisement -google news follower

ঢাকায় পৌঁছানোর পর নোরা সন্ধ্যায় অংশ নেবেন ওমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত গ্লোবাল এচিভার্স অ্যাওয়ার্ড ২০২২-এ।

আইসিসিবিতে অনুষ্ঠানটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। দর্শকের জন্য গেট ওপেন হবে বিকেল ৪টায়।
অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য চাইলে অন স্পট রেজিস্ট্রেশন করেও দর্শক অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। এতে অংশ নেবেন বাংলাদেশের সেলিব্রেটিরাও।

- Advertisement -islamibank

নোরা বিশ্রাম নেবেন রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে। রাত ৮টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত অনুষ্ঠান মঞ্চে হাজির হবেন তিনি। শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বাংলাদেশ ছাড়বেন নোরা ফাতেহি।

এর আগে, রাজস্ব আইন ও বিধি না মানায় ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহির অনুষ্ঠানে নিষেধাজ্ঞা দেয় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

এনবিআর জানায়, বিদেশি শিল্পীদের বাংলাদেশের চলচ্চিত্র ও অন্যান্য ক্ষেত্রে অভিনয়ের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমতি দেয়।

এ বছর ৭ নভেম্বরের দৈনিক পত্রিকার খবরের মাধ্যমে এনবিআর জানতে পারে, ঢাকার একটি সম্মেলন কেন্দ্রে উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ শীর্ষক ডকুমেন্টারির শুটিংয়ে অংশ নিতে ১৮ নভেম্বর বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে আসার অনুমতি দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। এরপর কর ছাড়া বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি ও অন্যান্য বিদেশি তারকাদের বাংলাদেশে আগমনে আপত্তি জানায় এনবিআর।

উল্লেখ্য, নোরা হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমায়তেও বেশ জানপ্রিয়। পাশাপশি তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি রয়েছে। নোরা কেবল বড় পর্দায়ই নয়, ছোটপর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM