মাস্তানি করে অন্যের জমি দখলের সুযোগ থাকছে না

ভূমি মন্ত্রী পরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন নতুন করে ভূমি আইন সংস্কার করা হচ্ছে। আর এ আইন বাস্তবায়িত হলে মাস্তানি করে অন্যের জমি দখল করা সম্ভব হবে না।

- Advertisement -

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মত বিনিময় সভায় এসব কথা বলেন।

- Advertisement -google news follower

মাদারীপুর, শরীয়তপুর, ফরিদপুর, গোপালগঞ্জ ও রাজবাড়ি জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন, ব্যবস্থাপনা, জাতীয় শুদ্ধাচার কৌশল, ভূমি সেবা ডিজিটাইজেশন ও উন্নয়ন সম্পর্কিত’ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি আরও বলেন, করোনা মহামারি এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বজুড়ে একটা দুরবস্থা সৃষ্টি হয়েছে।

আমাদের একটা অবশ্য সুবিধাজনক অবস্থানে আছি। কারণ আমরা কৃষি ভিত্তিক দ্রব্য সামগ্রী উৎপাদন করি। আমাদের কৃষি গবেষকরা জানিয়েছেন, আগামীতে আমাদের ধানসহ অনেক ফসলের ফলন দ্বিগুণ হবে। সেই লক্ষ্যেও সরকার কাজ করে যাচ্ছে। তাই আগামীতে বিশ্ব পরিস্থিতি মোকাবেলা করতে আমরা সক্ষম হব বলে আশা করছি।

- Advertisement -islamibank

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে শরীয়তপুর, ফরিদপুর, গোপালগঞ্জ ও রাজবাড়ির জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM