চট্টগ্রামে রিয়েল এস্টেট ও ফার্নিচার মেলা বৃহস্পতিবার শুরু

চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে চার দিনব্যাপী রিয়েল এস্টেট ও ফার্নিচার ফেয়ার ‘বিল্ড এক্সপো-২০২২’ আগামী বৃহস্পতিবার (১৭ নভেম্বর) থেকে শুরু হবে।

- Advertisement -

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে নগরীর মেহেদীবাগে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিটুপি’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পিটুপি’র পরিচালক আর্কিটেক্ট মেহেদী ইফতেখার বলেন, চট্টগ্রামে ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণনা’ স্লোগানে কাজ করছে পিটুপি। বিল্ডিং কনস্ট্রাকশন, ইন্টেরিয়র ডিজাইন, বিল্ডিং ম্যাটেরিয়াল এবং ফার্নিচারের প্রদর্শনী ও এক্সক্লুসিভ অফার ও ছাড় নিয়ে বিল্ড এক্সপো-২০২২ আয়োজিত হচ্ছে। বৃহস্পতিবার সকাল ১০টায় এক্সপো’র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন- চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন- চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুল আলম এবং পিটুপি’র প্রতিষ্ঠাতা ও জিপিএইচ ইস্পাতের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

মেলায় স্টিল, সিমেন্ট ও ফার্নিচার উৎপাদনকারী ২০-২৫টি প্রতিষ্ঠান অংশ নেবে। মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবেন দর্শনার্থীরা।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM