অনলাইন গেমে টাকা খুইয়ে ঘাস পোড়া বীষ খেল যুবক!

দেশজুড়ে খবর : মতিয়ার রহমান (নয়ন) নামে ২২ বছর বয়সী এক যুবক দিনের অর্ধেক সময় কাজ করেন ইন্টারনেট লাইনে। বাকি সময় মগ্ন থাকতেন মোবাইলে। তবে ফেসবুক কিংবা টিকটকে নয়,আসক্ত অনলাইন গেমে। শুধুমাত্র গেল ৬ মাসে খুইয়েছেন ৪ লাখ টাকা।

- Advertisement -

সর্বশেষ গতকাল রবিবার সকালে মায়ের কাছ থেকে ৭ হাজার টাকা নিয়ে চলে যান বাড়ির পাশের মাঠে। কিছুক্ষন পর খবর আসে সে ঘাস পোড়া বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে।

- Advertisement -google news follower

ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুরের ফুলবাড়ি গ্রামে। আত্মাহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন নয়ন। নয়ন কোটচাঁদপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের মোস্তফা কামালের ছেলে।

চাচা বিল্লাল হোসেন বলেন, নয়ন ফুলবাড়ি গ্রামে বেতনে ইন্টারনেট লাইনে কাজ করেন। আর বাকি সময় বাড়ির পাশের মাঠে গিয়ে, মগ্ন থাকতেন মোবাইল। তবে কি করতো জানতাম না। বিষ খাওয়ার পর জানতে পারলাম অনলাইন গেম নিয়ে ব্যস্ত থাকতো সব সময়।

- Advertisement -islamibank

তিনি বলেন, গেল ৪ মাসে নয়ন, তাঁর মায়ের কাছ থেকে ৪ লাখ টাকার মত নিয়েছেন। রবিবার সকালে সর্বশেষ ৭ হাজার টাকা নেন ৭ হাজার টাকা। এরপর তা মোবাইলে ভরে চলে যায় মাঠ। কিছুক্ষন পর জানতে পারি সে বিষপান করেছে।

পরে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করা হয়। বর্তমানে নয়ন কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কৃষ্ণ কমল পাল সাগর বলেন, সকালে রাউন্ডের সময় নয়ন নামের রোগীকে আমি দেখেছি। সে ঘাস পোড়া বীষ খেয়েছেন। এতে করে মুখের ভিতর ক্ষতের সৃষ্টি হয়েছে। চিকিৎসা চলছে। তবে শংকামুক্ত বলা যাচ্ছে না।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM