বোয়ালখালীতে ব্যানার ছিঁড়ে কিশোর গ্যাং

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নে সরকার দলীয় আওয়ামী লীগের ব্যানার-পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ ওঠেছে কতিপয় কিশোর গ্যাং এর বিরুদ্ধে।

- Advertisement -

এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আল নোমানসহ ৫জন শীর্ষ নেতা।

- Advertisement -google news follower

অভিযোগে জানা যায়, বিভিন্ন উপলক্ষে লাগানো ব্যানারগুলো ছিঁড়ে নিয়ে যায় এলাকার কতিপয় চিহ্নিত কিশোর গ্যাং এর সদস্য সঞ্জয় চৌধুরী, সুদীপ্ত দাশ, দেবাশীষ দাশ, সমীরণ চক্রবর্তী ও প্রণয় দাশগুপ্ত শিমুল। এ ব্যাপারে তাদের নিষেধ করেও সুরাহা হচ্ছে না।

একের পর এক ব্যানার ছিঁড়ে নিয়ে যাওয়ার বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আল নোমান ও ইউপি সদস্য পংকজ চন্দ বলেন, এসব পোস্টার-ব্যানারে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের রাজনৈতিক অভিভাবক মোছলেম উদ্দিন আহমদ এমপির ছবি সম্বলিত ব্যানারগুলো ছিঁড়ে ফেলছে। অথচ তারা প্রকাশ্যে ও গোপনে এসব ব্যানার ছেঁড়ার ফলে হৃদয়ে রক্তক্ষরণ হয়।

- Advertisement -islamibank

শাহাদাত হোসেন মুন্না ও ইউপি সদস্য জুয়েল ঘোষ জানান, এভাবে চলতে থাকলে কেউ আর ঈদ, পূজা ও জাতীয় দিবস সমুহে এলাকাবাসীকে শুভেচ্ছা জানিয়ে পোস্টার-ব্যানার লাগাবে না। এটি বন্ধ করা না গেলে সামনে বিজয়ের মাসের কেউ পোস্টার ব্যনার করবে না।

উপজেলা আওয়ামী লীগের সদস্য অজিত বিশ্বাস বলেন, সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নেতা-কর্মীরা ব্যানার করলে একটি মহলের গায়ে জ্বালা ধরে। অথচ তারা আবার আওয়ামী রাজনীতিও করেন। দ্রুত এসব অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করছি।

খোঁজ নিয়ে জানা গেছে অভিযুক্ত কিশোর গ্যাং এর সদস্যরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনুসারী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM