খাগড়াছড়ি ও মানিকছড়িতে আ’লীগ অফিসের সামনে বিস্ফোরণ

খাগড়াছড়ি জেলা সদর ও মানিকছড়ি উপজেলায় আওয়ামী লীগ অফিসের সামনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

- Advertisement -

রোববার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় মানিকছড়িতে পেট্রোল বোমা ও রাত সাড়ে ৯টায় জেলা সদরে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

- Advertisement -google news follower

জানা যায়, সন্ধ্যায় মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দলীয় অফিসের বাইরে পরপর তিনটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটে। এসময় একটি পেট্রোল বোমা বিস্ফোরিত হয়ে আগুন ধরলেও দুটি পেট্রোল বোমা অবিস্ফোরিত থাকে।

- Advertisement -islamibank

এদিকে ঘটনার পরপর বিএনপিকে দায়ী করে মানিকছড়িতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মানিকছড়ির প্রধান প্রধান সড়ক ঘুরে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের আমতলী এলাকায় সমাবেশে মিলিত হয়।

মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বলেন, ঢাকায় ‘শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্স’ উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে নেতা-কর্মীরা ঢাকায় অবস্থান করছে। এ সুযোগে পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। ঘটনার জন্য বিএনপিকে দায়ী করেন তিনি।

মানিকছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবিস্ফোরিত পেট্রোল বোমাসহ লাঠিসোটা উদ্ধার করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আওয়ামী লীগের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি।

অন্যদিকে রাত সাড়ে ৯টায় খাগড়াছড়ি জেলা সদরে আওয়ামী লীগ অফিসের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM