স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী গ্রেপ্তার

0

হাটহাজারীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে ঘাড় মটকে দেওয়া স্বামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

শনিবার (১২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় সীতাকুণ্ডের ভাটিয়ারি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোজাম্মেল হোসেনকে (৪০) সাতকানিয়া উপজেলার কেওচিয়া গ্রামের সিদ্দিক আহমেদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গত ৩০ জুলাই সকালে হাটহাজারীর মেখল এলাকার একটি বাসা থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী মোজাম্মেল পলাতক ছিলেন। হত্যার অভিযোগ এনে নিহতের ভাই ৩১ জুলাই একটি মামলা দায়ের করেন এবং বিষয়টি র‍্যাবকে অবহিত করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল সাড়ে ৪টায় সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকা থেকে স্বামী মোজাম্মেলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোজাম্মেল তার স্ত্রী হত্যার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে মোজাম্মেল আরও জানায়, দুই বছর আগে স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরিবারের কাউকে না জানিয়ে তারা বিয়ে করে চট্টগ্রাম নগরীতে ভাড়া বাসায় বসবাস শুরু করে। এরপর পারিবারিক কলহ বাড়তে থাকলে স্ত্রী তার ভাইয়ের বাড়িতে চলে আসে। মোজাম্মেল তার সঙ্গে খারাপ আচরণ করবে না বলে গত ২৮ জুলাই স্ত্রীকে বাসায় ফিরিয়ে আনে। কিন্তু আসার পর তাদের মধ্যে আবার ঝগড়া শুরু হয়।

এক পর্যায়ে গত ৩০ জুলাই মোজাম্মেল স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে এবং ঘাড় ভেঙে দেয়। হত্যার পর মোজাম্মেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আমরা তাকে গ্রেফতার করেছি। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/হিমেল/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...