ভক্তদের সুখবর দিলেন পূর্ণিমা

0

বিনোদন ডেস্ক : প্রথম বিয়ের পর খুব একটা অভিনয় জগতে দেখা পাওয়া যায়নি ঢাকাই সিনেমায় এক সময়ের জনপ্রিয় নায়িকা পূর্ণিমাকে। এর মাঝে কিছুদিন আগেই তিনি সেরেছেন দ্বিতীয় বিয়ের আনুষ্ঠানিকতা।

তবে লম্বা ক্যারিয়ারে অসংখ্য সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করা ঢাকাই সিনেমার এ জনপ্রিয় নায়িকা এবার তার ভক্তদের জন্য দিলেন দারুন সুখবর। আবারও সিনেমায় ফিরছেন অভিনেত্রী। সরকারি অনুদানে নির্মিত ‘আহারে জীবন’ সিনেমায় দেখা যাবে তাকে।

আজ রবিবার থেকে নতুন সিনেমার শুটিং শুরু করবেন বলে পূর্ণিমা নিজেই জানিয়েছেন। ছটকু আহমেদ এর পরিচালনায় সিনেমার প্রথম পর্যায়ের শুটিং হবে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। চলবে টানা কয়েক দিন।

সিনেমাটিতে পূর্ণিমা ছাড়াও আরও অভিনয় করেছেন ফেরদৌস, আরেফিন শুভ, সূচরিতাসহ অনেকে।

এ বিষয়ে গণমাধ্যমকে পূর্ণিমা বলেন, ‘এ সিনেমার গল্প শুনে ভালো লেগেছে। তাছাড়া ছটকু ভাই অভিজ্ঞ একজন নির্মাতা। তার নির্মিত সালমান শাহকে নিয়ে সত্যের মৃত্যু নেই, বুকের ভেতর আগুন সিনেমা দুটি দর্শকপ্রিয়’।

তিনি বলেন, ‘এমন গুণী পরিচালকের সিনেমাতে কাজ করতে যাচ্ছি, এটা ভালোলাগার বিষয়। আর আমার বন্ধু ফেরদৌসও আছে এ সিনেমায়। ইতোমধ্যে সূচরিতা ম্যাডামও যুক্ত হয়েছেন। সব মিলিয়ে আশা করছি একটি ভালো সিনেমাই হবে’।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...