বিয়ের ৬ বছর পর করণ-বিপাশার ঘরে নতুন অতিথি

0

মা হয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। শনিবার (১২ নভেম্বর) কন্যাসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছয় বছরের মাথায় মা হলেন বিপাশা।

কদিন আগেই মা হয়েছেন বি-টাউনের আরও এক অভিনেত্রী আলিয়া ভাট। রণবীর ও আলিয়ারও মেয়ে হয়েছে।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী। ১৬ আগস্ট সকালে ইনস্টাগ্রামে করণের সঙ্গে জোড়া ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছিলেন বিপাশা নিজেই।

ইনস্টাগ্রামে বিপাশা লিখেছিলেন, ‘জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।’

কিছুদিন আগেই ঘটা করে সাধের অনুষ্ঠান হয়েছিল বিপাশার। মা এবং শাশুড়ির আদরে বাঙালি বধূর মতো ঘরোয়াভাবে সাধের ভোজ খেয়েছিলেন অভিনেত্রী।

সাধের অনুষ্ঠানের ট্যাগলাইন দেওয়া হয়েছিল, ‘একটা ছোট্ট বানর আসছে। আমরা তার জন্য অপেক্ষা করছি’। অনুষ্ঠানে অতিথি হিসাবে যারা আমন্ত্রিত, তাদের জন্য বিশেষ পোশাকবিধি ঠিক করা হয়েছিল।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৬ সালে বিয়ে করেন তারা। এবারই প্রথমবারের মতো তাদের ঘরে এলো নতুন অতিথি।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...