কি হয়েছে নেইমারের, হাসপাতালে কেন!

বিশ্বকাপকে সামনে রেখে ব্রাজিলের অনুশীলন শুরু না হলেও নিজের প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে নেইমার জুনিয়র। ব্রাজিলিয়ান এই তারকা কাতারে নতুন ভাবে নিজেকে উপস্থাপন করার জন্য হাসপাতালে নারী চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন।

- Advertisement -

পিএসজি তারকা শুধু মাঠের পারফরম্যান্স দিয়েই আলোচিত নন। সাজসজ্জার জন্যও বেশ আলোচিত তিনি।

- Advertisement -google news follower

কখনো চুলকে রঙিন করে, কখনও ট্যাটু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন ফেলেছেন এই তারকা। রাশিয়া বিশ্বকাপে প্রায় প্রতি ম্যাচেই নতুন নতুন সাজে মাঠে নেমেছিলেন এই ফরোয়ার্ড।

আন্তর্জাতিক গণমাধ্যম মার্কা জানিয়েছে, কাতার বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার লক্ষ্যে সাজগোজ শুরু করে দিয়েছেন নেইমার।

- Advertisement -islamibank

নেইমারের ব্যক্তিগত চিকিৎসক জুলিয়ান নেইভা (ত্বক বিশেষজ্ঞ) বলেন, ‘আমরা তার জন্য এক বছরের একটা চিকিৎসা পরিকল্পনা নিয়েছিলাম।

বিশ্বকাপ সামনে থাকায় সেটা আরও জোরদার করা হয়েছে। মূলত নেইমারের ত্বকের প্রতিরোধ ক্ষমতা বাড়ানো এবং আগের চেয়ে আকর্ষণীয় করে তোলা। এটা আত্মবিশ্বাসও বাড়ায়।’

ত্বক বিশেষজ্ঞ জুলিয়ান আরও জানান, নেইমারের ত্বক খুবই সংবেদনশীল এবং তৈলাক্ত। সেজন্য নেইমার ‘বেবি স্কিন’ ধরে রাখতে নিয়মিত চিকিৎসা নেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM