মুম্বাই বিমানবন্দরে আটক শাহরুখ, ৭ লাখে মুক্তি

0

ব্যক্তিগত বিমানে জরে দুবাই থেকে ফিরছিলেন শাহরুখ খান। শনিবার মুম্বাই বিমানবন্দরে নামা মাত্রই শনিবার অভিনেতাকে শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে নিয়ে যান।

টাইম অব ইন্ডিয়ার সূত্রের বরাতে জানায়, শাহরুখ খানের কাছে ১৮ লাখ টাকার ঘড়ির কভার ছিল। এটা জেনেই শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে জেরা করেন কিংখান খানকে।

ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজায় একটি অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়েছিলেন শাহরুখ খান। জানা গেছে, ফেরার সময় সঙ্গে ১৮ লাখ রুপি মূল্যের কয়েকটি ঘড়ির বক্স নিয়ে আসেন। এই ঘড়ির বক্স নিয়েই শুল্ক কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন।

বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা ইউনিউটের একটি সূত্র জানিয়েছে, ঘড়ির বক্সের শুল্ক বাবদ ৬ লাখ ৮৩ হাজার রুপি জরিমানা দেওয়ার পর শাহরুখকে বাড়ি ফিরতে দেওয়া হয়, যা বাংলাদেশি মুদ্রায় সাত লাখ টাকা।

আটকের পর তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলে জানা গেছে। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান তিনি।

আগামী বছর দীর্ঘ ৫ বছর পর ব্যাক টু ব্যাক তিনটে সিনেমা নিয়ে পর্দায় ফিরবেন সুপারস্টার। এর মধ্যে রয়েছে ‘পাঠান’, ‘জাওয়ান’ ও ‘ডানকি’।

জেএন/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...