ফটিকছড়িতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৪

0

ফটিকছড়িতে অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৭। শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় হাটহাজারী থানাধীন পশ্চিম দেওয়াননগর এলাকার একটি ভাড়াঘর থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের অভিযোগে ৪ জনকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফটিকছড়ি থানার ধর্মপুর গ্রামের মোহাম্মদ ওসমান আলীর ছেলে মোহাম্মদ সাইমুন (২৪), তার মা হাছিনা বেগম (৪৫), পটিয়া উপজেলার পূর্ব আশিয়ার গোলাম হোসেনর ছেলে মো. সোহেল (৩৭) ও মোহাম্মদ হাবিবের ছেলে মোহাম্মদ রাসেল (২৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপহরণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গ্রেপ্তার সাইমুন বিভিন্ন সময় ওই ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে উত্যক্ত করতো। বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানায়। পরিবার বিষয়টি এলাকার লোকজনকে জানায়। এতে সাইমুন ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এক পর্যায়ে গত ১৩ আগস্ট সন্ধ্যায় ওই ছাত্রীকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি র‌্যাবকে জানানো হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টায় হাটহাজারীর পশ্চিম দেওয়াননগর এলাকার একটি ভাড়াঘর থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

জেএন/এফও/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...