সড়ক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত

বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক কর্মকর্তা মারা গেছেন। শুক্রবার (১১ নভেম্বর) রাত ১০টার দিকে আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান এলাকায় এ ঘটনা ঘটে। এতে আরও এক এনএসআই সদস্য আহত হয়েছেন।

- Advertisement -

নিহত কর্মকর্তার নাম মো. আল আমিন (৩৫)। তিনি এনএসআই বরগুনা কার্যালয়ের সহকারী পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন।

- Advertisement -google news follower

পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেলে কলাপাড়া থেকে বরগুনা যাচ্ছিলেন এনএসআই কর্মকর্তা আল আমিন ও মাঠকর্মী আবু তাহের। তারা আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান এলাকায় এলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রলির পেছনে ধাক্কা দেয় তাদের মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই নিহত হন এনএসআই কর্মকর্তা আল আমিন। এ সময় তার সঙ্গে থাকা মাঠকর্মী আবু তাহের গুরুতর আহত হন।

খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতের মরদেহ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে মরদেহ এনএসআই বরগুনা কার্যালয়ের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। আহত মাঠকর্মী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

- Advertisement -islamibank

এবিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় এনএসআই বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিহত হয়েছেন এবং সঙ্গে থাকা একই কার্যালয়ের মাঠকর্মী আহত হয়েছে। নিহতের মরদেহ তার ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। আগামীকাল শনিবার এ বিষয়ে অভিযোগ দেওয়ার কথা রয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM