বাসায় সাবলেট থেকে শিশু অপহরণ, পরে উদ্ধার

চট্টগ্রাম নগরের বাকলিয়ার কল্পলোক আবাসিক এলাকা থেকে অপহৃত শিশু আসমাউল হোসনাকে উদ্ধার করেছে পুলিশ। তাদের বাসার সাবলেট থাকা নাফিজা আক্তার সুমী অপহরণ করে কক্সবাজার নিয়ে যায়।

- Advertisement -

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, বুধবার রাতে কক্সবাজারের কুতুবদিয়ার বগাডেইল এলাকায় অভিযান চালিয়ে অপহ্নত উদ্ধার ও অপহরণকারিকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

জানা গেছে, ‘কক্সবাজার জেলার বাসিন্দা জমির উদ্দীন স্ত্রী-সন্তান নিয়ে চট্টগ্রাম নগরের কল্পলোক এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন। ওই বাসায় নাফিজা আক্তার সুমী সাবলেট হিসেবে থাকতেন। গত ৭ নভেম্বর সকালে পাঁচ মাস বয়সী শিশু আসমাউল হোসনাকে সুমির কোলে দিয়ে গোসল করতে যান মা তাসলিমা আক্তার। বের হয়ে তিনি দেখেন তার মেয়ে ও নাফিজা আক্তার সুমী নেই। পরে অনেক খোঁজাখুঁজির পর বাসায় এসে দেখেন তার ব্যবহৃত মোবাইল ও নগদ ২ হাজার টাকা নিয়ে সুমি পালিয়েছে। পরে এ ঘটনায় মঙ্গলবার তিনি থানায় মামলা দায়ের করেন।

ওসি আব্দুর রহিম বলেন, ‘মামলা দায়েরের পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে নাফিজা আক্তার সুমীর অবস্থান শনাক্ত করে এ সফল অভিযান চালানো হয়।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM