সভাপতির তড়িৎ উদ্যেগে ঝুঁকি কেটেছে স্কুল শিক্ষার্থীদের

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান করইয়ানগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষা ভবনের একটি সিঁড়িতে রেলিং না থাকায় শিক্ষার্থীদের উপরে উঠা-নামা করতে হয় ভয়ে ভয়ে। নিজেদের অসুবিধার কথা জানিয়ে দ্রুত একটি রেলিং স্থাপনের জন্য কর্তৃপক্ষ বরাবরে আবেদন করেছিলেন ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। অবশেষে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপনের তড়িৎ উদ্যেগে সিঁড়িতে রেলিং দেওয়া হয়েছে।

- Advertisement -

স্কুলের শিক্ষকরা জানান, সিঁড়িতে রেলিং না থাকায় ছাত্র-ছাত্রীরা ঝুঁকিপূর্ণভাবে ভবনে উঠা নামা করতো। শিক্ষার্থীরা এ বিষয়ে স্কুল কমিটির কাছে আবেদন করেন। মাত্র দুদিনের মধ্যে ঝুঁকিপূর্ণ সিঁড়িতে রেলিং বসিয়ে ছাত্র-ছাত্রীদের মন কেড়ে নেন বিদ্যালয় পরিচলনা কমিটির সফল সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

- Advertisement -google news follower

স্কুল শিক্ষার্থী হেলাল, শফি, সাদিয়া বলেন, রেলিং না থাকায় সিঁড়ি দিয়ে নামতে ভয় লাগতো। স্কুল পরিচালনা কমিটি দ্রুত রেলিং নির্মাণ করে দেওয়ায় এ ঝুঁকি কেটেছে।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM