নৌকাডুবির ৪৫ দিন পর মিলেছে অর্ধগলিত মরদেহ

দেশজুড়ে খবর : পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকাডুবির ৪৫ দিনের মাথায় ভুপেন রায় ওরফে পানিয়া (৪০) নামের এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) বিকেলে নৌকাডুবির স্থান থেকেই তার মরদেহটি উদ্ধার করা হয়।

- Advertisement -

নিহত পানিয়া দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্রশিকারপুর হাতিডুবা গ্রামের মদন চন্দ্রের ছেলে। গত ২৫ সেপ্টেম্বর বদেশ্বরী মন্দিরে মহালয়া অনুষ্ঠানে অংশ নিতে আউলিয়ার ঘাটে নৌকায় চড়ে নদী পার হওয়ার সময় নৌকাডুবিতে মৃত্যু হয় তার।

- Advertisement -google news follower

ওই ঘটনায় ৬৯ জনের মরদেহ উদ্ধার করা হয়। ভুপেন্দ্রনার্থ রায় ওরফে পানিয়াসহ তিন জন নিখোঁজ ছিলেন। নিখোঁজের ৪৫ দিনের মাথায় নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নৌকাডুবির ঘটনায় এখনও আরও দুই জন নিখোঁজ রয়েছেন।

মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু আনছার মো. রেজাউল করিম পানিয়ার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধারের পর পরিবারকে খবর দেওয়া হলে তারা এসে চিহ্নিত করেন।

- Advertisement -islamibank

পরে করতোয়া নদীর আউলিয়া ঘাট থেকে উদ্ধার হওয়া মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৭০ জনে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM