ফেনীতে বাস-লরির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশে লরি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

- Advertisement -

বুধবার (৯ নভেম্বর) বেলা ১১টার দিকে মহাসড়কের মোহাম্মদ আলী দুলামিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— কাভার্ডভ্যান চালক কুমিল্লা সদর থানার দুর্গাপুর এলাকার নাজমুল (৩৫), ফিরোজপুর জেলার নেছারাবাদ থানার ফোরকান (৫০)। লক্ষীপুর জেলার রিয়াজ উদ্দিন। অপর নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

- Advertisement -islamibank

ওসি মোস্তফা কামাল জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিলো। এসময় উল্টো পথে আসা লরির সঙ্গে দ্রতগামী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই ৩ জন মারা যান।

তাৎক্ষণিক পুলিশ হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রিয়াজ উদ্দিনকে মৃত ঘোষণা করে। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

দুর্ঘটনা কবলিত বাস-কাভার্ডভ্যান উদ্ধার করে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM