ড্যান কেক ডেজার্ট জিনিয়াস: জমকালো আয়োজনের সমাপ্তি

ডেজার্ট তৈরির প্রতিযোগিতা ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’-এ চ্যাম্পিয়ন হয়েছেন মেহনাজ রহমান (ঢাকা) প্রথম রানারআপ হয়েছেন উম্মে রুমানা শারমিন (চিটাগং) এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন আফরিন স্বর্ণা (ঢাকা)

- Advertisement -

সহস্র প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্যায়ে বাছাই করা সেরা ১০ জন প্রতিযোগীকে নিয়ে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সম্প্রতি অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। তাদের মধ্য থেকে তিনজন বিজয়ী নির্বাচিত হন প্রথম হওয়া মেহনাজ পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ প্রথম দ্বিতীয় রানারআপকে দেওয়া হয় যথাক্রমে   লাখ ১ লাখ টাকার চেক

- Advertisement -google news follower

গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন ক্যালিনারি এক্সপার্ট আল্পনা হাবিব, ড. রুবিন এইচ ফারুক, মাহবুবা চৌধুরী, চিত্রনায়ক রিয়াজ, প্যান প্যাসিফিক সোনারগাঁও-এর স্যু-শেফ ফজলে রাব্বি, শেফ আনজারা শেখ এবং ক্যালিনারি এক্সপার্ট  আফরোজা নাজনীন সুমি

ড্যান কেক ডেজার্ট জিনিয়াস: জমকালো আয়োজনের সমাপ্তি

- Advertisement -islamibank

অনুষ্ঠানে অতিথি ছিলেন ড্যান কেক এ/এস ডেনমার্কের ম্যানেজিং ডিরেক্টর ক্লাউস এসকিলডসেন, এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, পান্ডুঘর লি. ও ডেন ফুডসের চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, ডিরেক্টর খন্দকার মো তৌহিদুজ্জামান ও চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ।

গত ১৩ জুলাই থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় সারা দেশ থেকে প্রাথমিকভাবে বাছাই করা ৫০০ জনেরও বেশি প্রতিযোগী নিয়ে শুরু হয় এই আয়োজনময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম ও ঢাকা শহরে অনুষ্ঠিত হয় প্রাথমিক বাছাই পর্ব। সেখানে বিভিন্ন ধাপের মাধ্যমে ইয়েস কার্ড দিয়ে স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচন করা হয় ৩২ জনকে।

১৩ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত স্টুডিও রাউন্ডে তাদের ফুড প্রেজেন্টেশন, প্লেটিং, বয়সভিত্তিক ডেজার্ট পরিবেশন, পারসোনালিটি গ্রুমিংসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়। এতে প্রশিক্ষক ছিলেন আফরোজা নাজনীন সুমি, আনজারা শেখ, আসিফ শেখ, শেফ প্যাট্রিক প্রবাল রোজারিও এবং ফেরদৌস বাপ্পি। স্টুডিও রাউন্ড থেকে বাছাই করা ১০ জন প্রতিযোগীকে নিয়ে আয়োজন করা হয় গ্র্যান্ড ফিনালে।

এদিকে গ্র্যান্ড ফিনালেতে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল নওশীন এন্ড ফ্রেন্ডসের সঙ্গীত পরিবেশনা, কনটেমপোরারি ড্যান্স পারফরম্যান্স এবং নাউর-এর এলইডি পারফরম্যান্স। ডেজার্ট বানাতে আগ্রহীদের জন্য বিশাল এই আয়োজনটি করে বাংলাদেশের জনপ্রিয় ফুড ব্র্যান্ড ড্যান কেক-এর প্রস্তুতকারক প্রতিষ্ঠান ডেন ফুডস লিমিটেড

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ, যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয় ড্যান কেক আগমনেই তার ইউরোপিয়ান রেসিপির মানসম্মত সুস্বাদু স্ন্যাকসের মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়।

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM