চট্টগ্রামে ৪ অপহরণকারী গ্রেফতার, অপহৃত উদ্ধার

নগরের কোতোয়ালী থানার রেলস্টেশন এলাকা থেকে অপহৃত শুটকি ব্যবসায়ী কুতুবউদ্দিনকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

আজ মঙ্গলবার কোতোয়ালি থানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সোমবার সন্ধ্যায় পাহাড়তলী থানাধীন সাগরিকার সেরসিং পাম্প এন্ড এলাইড ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের খালি প্লটের কেয়ারটেকারের রুম থেকে অপহৃত যুবককে উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন-হালিশহর থানার বি-ব্লকের আব্দুল জব্বারের ছেলে মো. হৃদয় (২০), পাহাড়তলী থানার মো. হায়দার শেখের ছেলে মো. সুমন শেখ (২২), ভোলার সদর থানার মো. ফারুকের ছেলে মো. বিপ্লব (২৪) ও হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার সম্ভু যাদবের ছেলে অনিক যাদব (৩২)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, গত ৬ নভেম্বর সন্ধ্যায় নতুন রেলস্টেশন রোডের বাস কাউন্টারের সামনে থেকে কুতুব উদ্দিনকে অপহরণ করা হয়। এ বিষয়ে তার মামা রফিক উদ্দিন থানায় এজাহার দায়ের করেন। গতকাল বিকেল সাড়ে ৪টায় পাহাড়তলী থানাধীন মুরগীর ফার্ম এলাকা থেকে এ ঘটনায় জড়িত হৃদয় ও সুমন শেখকে একটি দোকান থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে বিডি সি ফুড এলাকায় অভিযান পরিচালনা করে বিপ্লব ও অনিক যাদবকে গ্রেপ্তার করা হয়। পরে সাগরিকার সেরসিং পাম্প এন্ড এলাইড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের খালি প্লটের কেয়ারটেকারের রুম থেকে অপহৃত যুবককে চোখ-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

জেএন/এফও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM