প্রীতির ডাবল হ্যাটট্রিকে ভুটানের জালে ৯ গোল

সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ আবার জয়ের ধারায় ফিরেছে। আগের ম্যাচে নেপালের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল স্বাগতিকরা। আজ টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে বীরশ্রেষ্ট শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ৯-০ গোলে ভুটানকে হারিয়েছে। দুই দলের আগের মুখোমুখিতে বাংলাদেশ জিতেছিল ৮-০ গোলে।

- Advertisement -

টুর্নামেন্টে মাত্র তিন দেশ অংশগ্রহণ করছে। টানা তিন ম্যাচ হেরে ভুটান টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ইতোমধ্যেই। ৯ নভেম্বর নেপালের বিপক্ষে ম্যাচটি ভুটানের জন্য শুধুই নিয়মরক্ষার। আগামী বুধবার নেপাল ভুটানকে হারালে ১১ নভেম্বর বাংলাদেশ এবং নেপালের মধ্যকার ম্যাচটিই মূলত হবে ফাইনাল। শিরোপা জিততে সেই ম্যাচে নেপালের বিপক্ষে জিততেই হবে বাংলাদেশকে। তবে শুধু জিতলেই চলবে না, স্বাগতিকদের এগিয়ে থাকতে হবে গোলের হিসাবেও।

- Advertisement -google news follower

আগের ম্যাচে সুরভী আকন্দ প্রীতি হ্যাটট্রিক করেছিলেন। আজ তিনি করেছেন ডাবল হ্যাটট্রিক। ১৫ মিনিটে প্রীতির গোলে বাংলাদেশ গোল যাত্রা শুরু করে। বিরতির আগেই তিনি হ্যাটট্রিক পূর্ণ করেন। ৩২ মিনিটের মধ্যে তিনি তিন গোল করেন। প্রথমার্ধের ইনজুরি সময়ে তার করা আরেকটি গোলে বাংলাদেশ ৪-০ গোলের লিড নিয়ে ড্রেসিংরুমে ফেরে।

বিরতির পরপরই প্রীতি আরেকটি গোল করেন। ৫৫, ৬৬ ও ৮০ মিনিটে মিতু, আয়েশা ও থুনিয়ে মারমা একটি করে গোল করেন। ৮৭ মিনিটে সুরভী আরেকটি গোল করলে ডাবল হ্যাটট্রিক পূর্ণ হয়।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM