সড়ক দুর্ঘটনায় গীতিকার ও সাংবাদিক বিশাল নিহত

0

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর মরজালে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন গীতিকার ও সাংবাদিক ওমর ফারুক বিশাল (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু মোটরসাইকেলের চালক ইমাম হোসেন সুজন (৩৫)।

সোমবার সকালে শিবপুর উপজেলার পাহাড় মরজাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক বিশাল নরসিংদীর বেলাব উপজেলার ধুকুন্দি এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি দৈনিক যায়যায়দিনের সাবেক সাব এডিটর ও বর্তমানে জি নিউজ বাংলার যুগ্ম সম্পাদকের দায়িত্বে নিয়োজিত ছিলেন। পাশাপাশি বেশ কয়েকটি জনপ্রিয় গানের গীতিকার ছিলেন তিনি।

নিহতের স্বজনরা জানায়, ছুটিতে নিজ গ্রামের বাড়িতে আসেন ওমর ফারুক। সকালে নরসিংদীর বেলাব উপজেলার আমলাব থেকে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে বন্ধু সুজনের মোটরসাইকেলে রওনা হন তিনি। পথিমধ্যে মরজাল এলাকায় পৌছলে দুর্ঘটনার কবলে পড়েন তারা।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, সিলেটগামী কাভার্ডভ্যানের চাপায় দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলের এক আরোহী ঘটনাস্থলেই মারা গেছেন। অপর আরোহীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের অনাপত্তির ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেএন/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...