গুনাথিলাকার জামিন নাকচ

যৌন নিপীড়নের অভিযোগে শ্রীলঙ্কার ক্রিকেটার দানুশকা গুনাথিলাকার জামিন আবেদন নাকচ করে দিয়েছেন সিডনির স্থানীয় আদালত। এছাড়াও তার সঙ্গে সকল চুক্তি বাতিল করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

- Advertisement -

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসএলসি জানিয়েছে, অস্ট্রেলিয়ায় যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত গুনাথিলাকাকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ডের নির্বাহী কমিটি। অভিযুক্ত ঘটনার বিষয়ে এসএলসি একটি তদন্তও পরিচালনা করবে। এরপর অস্ট্রেলিয়ার আদালতে মামলার রায় সাপেক্ষে গুনাথিলাকার বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -google news follower

বিচারকার্য শেষ না হওয়া পর্যন্ত কারাগারে থাকতে হবে এই ক্রিকেটারকে। এতে পূর্ণ সমর্থন জানিয়েছে শ্রীলঙ্কার হাইকমিশন। আজ সোমবার সকালে সারি হিলস থানা থেকে অডিও ভিজ্যুয়ালের মাধ্যমে সিডনির ডাইনিং সেন্টারের স্থানীয় আদালতে হাজিরা দেন গুনাথিলাকা। জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম দ্য অস্ট্রেলিয়ানের খবর অনুযায়ী, বিশ্বকাপ খেলতে এসে ২৯ বছর বয়সী এক নারীর সঙ্গে পরিচয় হয় গুনাথিলাকার। একটি ডেটিং অ্যাপের মাধ্যমে পরিচয় দুই জনের। গত বুধবার সন্ধ্যায় সেই নারীর আমন্ত্রণে রোজ বে’তে এক বাড়িতে যান গুনাথিলাকা। মদ্যপানের পর এক সময় সেই নারীর উপর হামলে পড়েন তিনি। সেই নারীর সঙ্গে চারবার যৌন সংস্পর্শে আসার অভিযোগ আছে। পরে সেই নারী সিডনি থানায় যৌন নিপীড়নের অভিযোগ করলে হোটেল থেকে গ্রেপ্তার করা হয় গুনাথিলাকাকে।

- Advertisement -islamibank

২০১৫ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন গুনাথিলাকা। এখন পর্যন্ত শ্রীলংকার হয়ে ৮ টেস্ট, ৪৭ ওয়ানডে এবং ৪৬টি টি–টোয়েন্টি খেলেছেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM