আওয়ামী লীগের ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে: মেজর জেনারেল (অব:) ওয়াদুদ

মেজর জেনারেল (অব:) আলাউদ্দিন এমএ ওয়াদুদ বীরপ্রতীক বলেছেন, পটিয়া আওয়ামী লীগের অবহেলিত ও ত্যাগী নেতাদের আগামীতে মূল্যায়ন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী উন্নয়নের পাশাপাশি দলীয় ও সাধারণ মানুষের কল্যানে জন্য কাজ করে যাচ্ছেন। দেশকে আরো এগিয়ে নিতে হলে আগামীতেও শেখ হাসিনার বিকল্প নেই।

- Advertisement -

গত শুক্রবার বিকেলে পটিয়া উপজেলা আওয়ামীলীগের মুন্সেফ বাজারস্থ দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে সাক্ষাতকালে এ কথা বলেন।

- Advertisement -google news follower

এসময় উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডিএম জমির উদ্দিন, ভাটিখাইন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাসান শরীফ, পটিয়া পৌরসভা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ মামুন, জঙ্গলখাইন ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পটিয়া পৌরসভা ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল আউয়াল।

মেজর জেনারেল (অব:) এমএ ওয়াদুদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সময়ে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। এমন কোন স্থান নেই যেখানে উন্নয়ন হয়নি। প্রতিটি ইউনিয়ন পর্যায়েও উন্নয়ন এখন দৃশ্যমান। পটিয়ায় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে দলকে এগিয়ে নিতে আহবান জানান।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM