অস্ট্রেলিয়ায় যৌন নিপীড়নের অভিযোগে শ্রীলঙ্কান ক্রিকেটার গ্রেপ্তার

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জাতীয় দলের সঙ্গে থাকা শ্রীলঙ্কার ক্রিকেটার ধানুশকা গুণাথিলাকাকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

৩১ বছর বয়সী গুণাথিলাকার বিরুদ্ধে গত ২ নভেম্বর এক নারীর যৌন হয়রানির অভিযোগের তদন্তের পরে সাসেক্স স্ট্রিটে শ্রীলঙ্কান টিম হোটেল থেকে রোববার (৬ নভেম্বর) ভোরে তাকে গ্রেপ্তার করে সিডনি সিটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

- Advertisement -google news follower

শ্রীলঙ্কা ক্রিকেট দলের ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, গুণাথিলাকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। শ্রীলঙ্কা দল তাকে ছাড়াই অস্ট্রেলিয়া ছেড়েছে।

নিউ সাউথ ওয়েলস তাদের ওয়েবসাইটে এক শ্রীলঙ্কান নাগরিককে গ্রেপ্তারের তথ্যও নিশ্চিত করেছে। তবে সেখানে নাম উল্লেখ করা হয়নি।

- Advertisement -islamibank

প্রথম রাউন্ডের ম্যাচে নামিবিয়ার বিপক্ষে খেলে শূন্য রানে আউট হন এই বাঁ-হাতি ব্যাটার। পরে দল সুপার ১২ পর্বে খেলার যোগ্যতা অর্জন করলেও ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে বাদ পড়েন গুণাথিলাকা।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে শনিবার (৫ নভেম্বর) ইংল্যান্ডের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM