ভারত-বাংলাদেশ ভেরি স্পেশাল পার্টনার

চট্টগ্রামে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন বলেছেন, ‘ভারত-বাংলাদেশ ভেরি স্পেশাল পার্টনার। প্রতিবেশী সম্পর্কের ক্ষেত্রে আমরা রোল মডেল। শিক্ষা ও গবেষণা বিনিময়ের মাধ্যমে দুই দেশের সম্পর্ক আরো জোরদার করার সুযোগ রয়েছে।’

- Advertisement -

আজ শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) অনুষ্ঠিত সপ্তাহব্যাপী আন্তর্জাতিক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

সিভাসু অডিটোরিয়ামে পোষাপ্রাণীর পুষ্টি এবং ছোট প্রাণীর প্রজনন বিষয়ে সপ্তাহব্যাপী আন্তর্জাতিক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অধিবেশনে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। বিশেষ অতিথি ছিলেন মাদ্রাজ ভেটেরিনারি কলেজের (এমভিসি) ডিন ড. আর. করুণাকরণ , সিভাসু’র ভেটেরিনারি মেডিসিন অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ড. মো: লুৎফুর রহমান, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. এ. কে. এম. সাইফুদ্দিন এবং মেডিসিন ও সার্জারি বিভাগের প্রধান প্রফেসর ড. আজিজুন্নেসা।

সিভাসু’র পরিচালক (ভেটেরিনারি ক্লিনিক্স) প্রফেসর ড. মো: রায়হান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিভাসু’র মেডিসিন ও সার্জারি বিভাগের প্রফেসর ড. ভজন চন্দ্র দাস।

- Advertisement -islamibank

সপ্তাহব্যাপী কর্মশালায় সিভাসু’র ডিভিএম-৪০২ (ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন) ব্যাচ, এমএস এবং পিএইচডি’র শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM