পুলিশের জালে ধরা ৫ মানবপাচারকারী,এক যুবক উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ৫ মানবপাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে সময় তাদের কাছ থেকে এক যুবককে উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৪ নভেম্বর) ভোর ৫টা থেকে সকাল ৮টা পর্যন্ত টেকনাফের বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম।

- Advertisement -google news follower

আসামিরা হলেন, টেকনাফ সদর ইউপির তুলাতলী এলাকার হোছন আহমদের ছেলে মো. বেলাল (২০), আবদুর রশিদ (২৭), আমির হামজার ছেলে আব্দুর রহমান (৫৫), হোয়াইক্যং ইউপির ঝিমংখালী এলাকার মো. কালুর ছেলে জাহাঙ্গীর আলম (২৬), আব্দুল হাকিমের ছেলে মো. জাহাঙ্গীর (১৯)।

উদ্ধার হওয়া ভিকটিম ঝিমংখালীর মো. আজিজুল হকের ছেলে মো. শাহেদ (১৭)।

- Advertisement -islamibank

ওসি আব্দুল হালিম জানান, পুলিশ সুপারের নির্দেশ ও উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সার্বিক তত্ত্বাবধানে টেকনাফের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় মানবপাচার মামলার ৫ আসামিকে গ্রেপ্তারসহ এক ভিকটিমকে উদ্ধার করা হয়। টেকনাফকে অপরাধ মুক্ত করতে এই অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM