আশরাফুলের নতুন ঠিকানা চট্টগ্রাম

শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠান। আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএল ষষ্ঠ আসরের জন্য এই প্লেয়ার্স ড্রাফটে এবার নাম এসেছিলো বাংলাদেশ ক্রিকেটে দীর্ঘদিন ধরে নিষিদ্ধ থাকা খেলোয়াড় মোহাম্মদ আশরাফুলের। শুধু নাম নয়, দলও পেয়েছেন টাইগারদের সাবেক এই অধিনায়ক। আশরাফুলকে দলে টেনেছে চিটাগাং ভাইকিংস।

- Advertisement -

দীর্ঘদিন পর বিপিএলে ফিরে ‘বি’ ক্যাটাগরিতে ঠাই হয়েছিলো আশরাফুলের। যেখানে তার ভিত্তিমূল্য নির্ধারিত করা হয়েছিলো ১৮ লক্ষ টাকা। ড্রাফটের নিয়ম অনুযায়ী এই ১৮ লাখ টাকা মূল্যেই দেশি ক্রিকেটার পর্বের রাউন্ড টু তে আশরাফুলকে দলে ভিড়িয়েছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজি বন্দরনগরী চট্টগ্রামের দলটি।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, বিপিএলে ফিক্সিং করার দায়ে ৫ বছরের জন্য নিষিদ্ধ ছিলেন এক সময়ে জাতীয় দলের ‘আশার ফুল’ হয়ে থাকা মোহাম্মদ আশরাফুল। একে একে কেটে গেলো নিষেধাজ্ঞার এই সময়। এক বছর আগেই ঘরোয়া ক্রিকেট খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। এবছর কিছুদিন আগেই হলেন পুরোপুরি নিষেধাজ্ঞা থেকে মুক্ত। তাইতো আবার ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ফিরলেন আশরাফুল।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM