লিফটের গর্তে জমে থাকা পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে নির্মাণাধীন ভবনের লিফট তৈরির জন্য খুঁড়ে রাখা গর্তে জমে থাকা পানিতে পড়ে গিয়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপুর এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

মৃত দুই শিশু হলো- গোড়াই সোহাগপুর এলাকার লাল চাদের ছেলে আব্দুল্লাহ (৩) ও একই এলাকার ফজলুল করিমের মেয়ে খাদিজা (৩)।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, বেলা আড়াইটার দিকে পাশাপাশি বাড়ির ওই দুই শিশু বাড়ি থেকে বের হয়। বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির পর বিকেল ৫টার দিকে ওই এলাকার খোরশেদ আলমের নির্মাণাধীন ভবনের লিফট স্থাপনের জন্য খুড়ে রাখা গর্তের পানিতে ভাসমান অবস্থায় তাদের দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ দুটির সুরতহাল করা হয়েছে। গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে।

- Advertisement -islamibank

টাঙ্গাইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস এম মনসুর মুসা, মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM