বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান আটক

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবাসহ এক ইউপি চেয়ারম্যানকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় চেয়ারম্যান ও তার সহযোগীর কাছ থেকে ১৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের দুজনকেই আটক করেছে এপিবিএন। শুক্রবার (০৪নভেম্বর) রাত ৮টার দিকে সৈয়দপুরে বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

- Advertisement -

আটক হওয়া দুজন হলেন, কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিলন ও তার সহযোগী একই ইউনিয়নের বহেরহাটা গ্রামের বাসিন্দা আবু হোসেনের ছেলে মুছা মিয়া।

- Advertisement -google news follower

এপিবিএন সূত্রে জানা গেছে, আজ রাত ৮টা ১০ মিনিটে একটি বেসরকারি বিমান সংস্থার ফ্লাইটে করে সৈয়দপুর থেকে ঢাকা যাচ্ছিলেন আব্দুর রাজ্জাক। বোর্ডিং পাস নেওয়ার সময় নিরাপত্তারক্ষীরা তাকে তল্লাশি করেন। এ সময় তার শার্টের পকেট থেকে ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফ্লাইটের আরেক যাত্রী মুছা মিয়াকেও আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর বিমানবন্দরে নিরাপত্তায় নিয়োজিত এপিবিএন পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বলেন, আটক ব্যক্তিদের সৈয়দপুর থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM