জীবনের চিন্তা আমি করি না ও চোরদের দাসত্বের অধীনেও থাকতে রাজি না: ইমরান খান

সুস্থ হয়ে আবার রাজপথ দখল করার কথা জানিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেইরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান। তিনি জোর দিয়ে বলেন, জীবনের চিন্তা আমি করি না ও চোরদের দাসত্বের অধীনেও থাকতে রাজি না। 

- Advertisement -

ইমরান খান আরও বলেন, সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে ইসলামাবাদের উদ্দেশ্য যাত্রা করা হবে। কারণ পাকিস্তান দাসত্বের জন্য জন্ম হয়নি।

- Advertisement -google news follower

হামলায় গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমবারের মতো মুখ খুলে ইমরান খান শুক্রবার (৪ নভেম্বর) এ সব কথা বলেন।

তিনি বলেন, একদিন আগেই জানতে পেরেছিলাম যে আমাকে হত্যা করা হতে পারে। সেটা ওয়াজিরাবাদ ও গুজরাটের মধ্যে কোথাও হতে পারে।

- Advertisement -islamibank

বক্তব্যের শুরুতেই ইমরান ক্ষমতাসীন সরকারের সমালোচনা করেন ও অনাস্থা প্রস্তাবের মাধ্যমে কীভাবে তার সরকারকে ক্ষমতাচ্যুত করা হয়েছিল সে বিষয়েও ক্ষোভ প্রকাশ করেন।

পিটিআই চেয়ারম্যান বলেন, বর্তমান সরকারি দল কখনোই অনাস্থার পদক্ষেপে হারাতে পারতো না। এক্ষেত্রে সফল হতে তারা অর্থ ব্যবহার করেছে। পিটিআই সরকারেরও সেই সক্ষমতা ছিল কিন্তু সে পথে আমরা যাইনি।

এদিকে, ইমরান খানের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ শুরু হয়েছে পাকিস্তানজুড়ে। এরই মধ্যে ইমরান খানের সমর্থকরা দেশের বিভিন্ন স্থানের রাস্তা দখলে নিয়েছে।

ইসলামাবাদ অভিমুখে পিটিআই’র লংমার্চের সপ্তম দিনে গুজরানওয়ালার আল্লাহওয়ালা চকে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালানো হয়। এতে ইমরানসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM