কাপ্তাইয়ে দুই বোটের সংঘর্ষ : দুই কলেজ শিক্ষার্থী নিখোঁজ, আহত ৭

রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার কাট্টলী বিলে কাপ্তাই হ্রদে যাত্রীবাহী স্পিড বোট ও বালু ভর্তি ইঞ্জিন চালিত বোটের সংর্ঘষে লিটন চাকমা(২০) ও এলিনা চাকমা(২০) নামে দুইজন এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ রয়েছেন। এছাড়া এ ঘটনায় আরো ৭জন আহত হয়েছেন।

- Advertisement -

নিখোজ ২শিক্ষার্থীর মধ্যে লিটন চাকমা বাঘাইছড়ি ও এলিনা চাকমা বরকল উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তারা দুজনই বাঘাইছড়ি উপজেলার শিজক কলেজে অনুষ্ঠিত উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের এইচ এস সি পরীক্ষার্থী।

- Advertisement -google news follower

শুক্রবার বিকেলের দিকে এই সংঘর্ষের ঘটনা বলে জানিয়েছেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা জনি রায়।

তিনি বলেন, শুক্রবার দুপুরে রাঙ্গামাটি থেকে যাওয়ার পথে লংগদুর কাট্টলী বিল গাছখিলা এলাকায় কাপ্তাই হ্রদে যাত্রীবাহী স্পিড বোট ও বালু ভর্তি ইঞ্জিন চালিত বোর্টের সংর্ঘষ হয়। এতে স্পিড বোটে থাকা ৯জনের মধ্যে ২জন কাপ্তাই লেকে পানিতে তলিয়ে যায় এবং অন্যান্য যাত্রীদের স্থানীয়রা উদ্ধার করে নিরাপদে নিয়ে আসে।

- Advertisement -islamibank

দূর্ঘটনার খবর পেয়ে লংগদু উপজেলার ভারপ্রাপ্ত নিবার্হী কর্মকর্তা জনি রায়, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিনসহ আইন-শৃঙ্খলা বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ দুই ব্যক্তির উদ্ধার কাজ পরিচালনা এবং আহতদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM