একইস্থানে আ.লীগ-যুবলীগের সভা, ১৪৪ ধারা জারি

সুনামগঞ্জের ধর্মপাশার বাদশাগঞ্জ বাজারে একই স্থানে দুটি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন এবং কেন্দ্রীয় যুবলীগের সমাবেশ সফল করতে প্রস্তুতি সভাকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

- Advertisement -

ঘোষণা অনুযায়ী, শুক্রবার (৪ নভেম্বর) ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে।

- Advertisement -google news follower

জানা গেছে, বাদশাগঞ্জ বাজারে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই তালুকদার সমর্থিত সেলবরষ ও পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের দিন ধার্য করা হয়েছিল শুক্রবার। অপরদিকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহমেদ একই স্থানে কেন্দ্রীয় যুবলীগের সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভার ডাক দেন। একই সময়ে একই স্থানে দুটি কর্মসূচিকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনার আশঙ্কা দেখা দেয়।

এ ছাড়া একই দিনে বাদশাগঞ্জ ডিগ্রি কলেজে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীন অনুষ্ঠিতব্য বিএ ও বিএসএস পরীক্ষা। ফলে এলাকার সার্বিক পরিস্থিতি এবং পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে সমাবেশ বন্ধে ১৪৪ ধারা জারি করা হয়।

- Advertisement -islamibank

ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান জানান, জনগণের জানমালের নিরাপত্তায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM