ঘর ভাড়ার নোটিশ দেখে চুরি করে ওরা দুইজন

“ঘর ভাড়া দেয়া হবে”- এমন নোটিশ দেখে ঘর ভাড়া নেয়ার নামে চুরি করেন মোঃ আলমগীর (৫০) ও শাকিল আহমদ সাজু (৪০)। অবশেষে এমন একটি ঘটনায় চুরির মামলায় আজ বৃহস্পতিবার গ্রেফতার হয়েছেন তাঁরা।
আলমগীর সাতকানিয়া উপজেলার ছমাদার পাড়া এলাকার আমির হামজার সন্তান। শাকিল আহমদ
নগরের পাঁচলাইশ থানার হামজারবাগের শাহ আলমের সন্তান।

- Advertisement -

আলমগীরের বিরুদ্ধে অস্ত্র আইন, চুরিসহ বিভিন্ন অভিযোগে ৬টি মামলা ও শাকিল আহমদ সাজুর বিরুদ্ধে অস্ত্র আইনে ৩টি,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি, ছিনতাইয়ের ৩টি ও দ্রুত বিচার আইনে ২টি সহ ৯টি মামলা রয়েছে।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, গত ৩০ অক্টোবর দুপুরে মুখে মাস্ক পরে অজ্ঞাতনামা ২ জন লোক ‘ঘর ভাড়া দেয়া হবে’ নোটিশ দেখে ঘর ভাড়া নেয়ার নামে আকবরশাহ্ থানাধীন রেলওয়ে হাউজিং সোসাইটির একটি বাসায় ঢুকে। তাদের একজন গল্পের ছলে কৌশলে বাসার গেইটে দারোয়ানকে ব্যস্ত রাখেন। চোরদের অপরজন বাসার ভেতরে ঢুকে পানির ট্যাব, শাওয়ারসহ বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায়।

পরে ঘটনায় আকবরশাহ্ থানায় মামলা হয়। পুলিশ প্রযুক্তির সাহায্যে তাদের চিহ্নিত করে গ্রেফতার করে। তাদেরকে আজ দুপুরে আদালতে হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM